ফেসবুক সতর্কীকরণ সিস্টেম সনাক্ত করা, স্টার্টআপ থেকে স্ট্রাক আউট হুমকি বলে

Posted By <> BT365
ফেসবুক সতর্কীকরণ সিস্টেম সনাক্ত করা, স্টার্টআপ থেকে স্ট্রাক আউট হুমকি বলে
ফেসবুক একটি 'প্রারম্ভিক পাখি' সতর্কতা সিস্টেম আছে রিপোর্ট করা হয়
এই সিস্টেম হুমকি সনাক্তকরণ প্রবর্তন promising স্ক্যান

ফেসবুকে প্রথমবারের মত প্রতিযোগিতার আয়োজন করার জন্য এ্যাপস বৈশিষ্ট্য
ফেসবুকের একটি অভ্যন্তরীণ স্টার্টআপ স্ক্যানিং টিমের রয়েছে যারা আসন্ন প্রযুক্তি ব্যবসার প্রতিশ্রুতি দেয়, তারা যে হুমকিটিকে সম্ভাব্যভাবে দাঁড় করায় তা দেখায় এবং তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য পদক্ষেপ গ্রহণ করে। এই অভ্যন্তরীণ "শুরুর পাখি" সতর্কবাণী ব্যবস্থাটি ফেসবুককে তার প্রোডাক্ট উল্লম্বে নতুন বৈশিষ্ট্যগুলি উপভোগ করার মাধ্যমে প্রতিযোগিতাটি কমাতে সহায়তা করে।

ওয়াল স্ট্রিট জার্নাল রিপোর্ট করেছে যে ফেসবুকের একটি অভ্যন্তরীণ সিস্টেম রয়েছে যার একমাত্র উদ্দেশ্য হল ছোট কোম্পানি থেকে হুমকিগুলি সনাক্ত করা এবং তাদের প্রাথমিক পর্যায়ে স্কোয়াশ। এক ধরনের কোম্পানী হাউস পার্টিকে বলা হয়, একটি গরম গ্রুপ ভিডিও চ্যাট অ্যাপ্লিকেশন যা গতি গ্রহণ করছে এবং ফেসবুকের মনোযোগ আকর্ষণ করেছে। এই প্রতিযোগিতার বিরুদ্ধে লড়াই করার জন্য, ফেসবুকে বোনাফার নামক এই অ্যাপটি চালু করার পরিকল্পনা নিয়েছে Bonfire লাভজনক নাও হতে পারে বা নাও হতে পারে, তবে এটি হাউস পার্টির পক্ষ থেকে প্রতিযোগিতায় অংশগ্রহণের একটি পদক্ষেপ হতে পারে। উল্লেখযোগ্যভাবে, মরকাতের ডেভেলপাররা হাউস পার্টিকে তৈরি করেছেন, যেটিটি টুইটারে পেরিসকোপ সার্ভিস চালু করে এবং ফেসবুকের নিজস্ব লাইভ ব্রডকাস্টিং পরিষেবা চালু করার পর এটি বন্ধ করে দেওয়া হয়েছিল।

ফেইসবুক অতীতের অনুরূপ কৌশল অবলম্বন করেছে, Snapchat buzz এর সাথে লড়াই করার চেষ্টা করছে। এটা হোয়াটসঅ্যাপ, Instagram, এবং এমনকি তার প্রধান অ্যাপ্লিকেশন ফেসবুক মত সব পণ্য তার সবচেয়ে বিশেষ বৈশিষ্ট্য aped এখন, হোয়াটস্যাপ স্ট্যাটাস এবং ইনস্টাগ্রাম গল্পগুলি লেনদেনের মাত্র কয়েক মাসের মধ্যে Snapchat তুলনায় আরো জনপ্রিয় হয়ে উঠেছে।

রিপোর্টে আরও বলা হয়েছে যে, আমাজন, মাইক্রোসফ্ট এবং অ্যাপল মত অন্যান্য কোম্পানিগুলি ছোট কোম্পানিগুলির উপর একই ক্ষমতা প্রয়োগ করে তাদের উন্নতি এবং বৃদ্ধি করতে কঠিন করে তোলে, যদিও ফেসবুকের আক্রমনাত্মক স্ট্যাম্প আউট কৌশলর সাথে অনন্য। ফেসবুক এবং গুগল বর্তমানে প্রতিটি বিজ্ঞাপন ডলার খরচ 20 শতাংশ জন্য অ্যাকাউন্ট - অনলাইন এবং অফলাইন - ক্ষমতা উভয় একসঙ্গে ক্ষমতা পরিমাপ উভয় ভোগ। প্রতিবেদনে বলা হয়েছে, গত বছরের 89 শতাংশ অনলাইন বিজ্ঞাপন বৃদ্ধির জন্য এই দুটি অ্যাকাউন্ট।