অসাধারণ কিছু অ্যান্ড্রয়েড অ্যাপ যা সবার ট্রাই করা উচিত[Apps Review]

অসাধারণ কিছু অ্যান্ড্রয়েড অ্যাপ যা সবার ট্রাই করা উচিত [Apps Review]


সবাই কেমন আছেন? আশা করি ভালোই আছেন।
আজ কিছু গুরুত্বপূর্ণ অ্যান্ড্রয়েড অ্যাপ নিয়ে কথা বলবো যেগুলি আপনার জীবনযাত্রা আরো সহজ করে তুলবে।

সকলের ফোনে এই অ্যাপগুলি থাকা উচিত বলে আমি মনে করি। তো চলুন শুরু করি।

১) Foodpanda

আপনি যদি ঢাকা শহরে থেকে থাকেন তাহলে ফুডফান্ডা আপনার জন্য খু্ব ভালো কাজে দিবে। কে না চাইবে ঘরে বসে হোটেলের খাবারের মজা নিতে? ফুডফান্ডার মাধ্যমে খুব সহজে খাবার অর্ডার করতে পারবেন। ফুডফান্ডার মত আরো কিছু অ্যাপ বর্তমানে রয়েছে তবে আমার কাছে ফুডফান্ডাই বেস্ট মনে হয়েছে।এখানে ফ্রি ডেলিভারীর ব্যবস্থা রয়েছে।এছাড়া অনেক ডিসকাউন্ট এবং ভাউচার পাওয়া যাবে।

২) Rail Sheba

রেইল সেবা অ্যাপটিও খুবই গুরুত্বপূর্ণ একটি অ্যাপ।এই অ্যাপের মাধ্যমে আপনি ঘরে বসেই রেইলের টিকেট কিনতে পারবেন।পেমেন্ট করা যাবে বিকাশের মাধ্যমে। এছাড়া রেইলের আরো বিভিন্ন সেবা পাওয়া যাবে এই অ্যাপের মাধ্যমে।

৩) Bkash app


বিকাশ আরেকটি অসাধারন অ্যাপ।এই অ্যাপ বাংলাদেশকে ক্যাশলেস হিসেবে গড়ে তুলতে অবদান রাখছে।আপনি জেনে থাকবেন উন্নত দেশগুলিতে এখন নগদ টাকার ব্যবহার নেই বললেই চলে।সবাই এখন ডিজিটাল ওয়ালেট ব্যবহার করছে।এমনকি আমাদের পাশের দেশ ইন্ডিয়াতেও একটি বিপ্লব ঘটে গেছে।মুদি দোকান থেকে শুরু করে সেলুনের দোকান,অটো ভাড়া সবকিছুর লেনদেন হচ্ছে ডিজিটাল ওয়ালেটের মাধ্যমে।বিকাশের মাধ্যমে আপনি খুব সহজেই টাকা লেনদেন করতে পারছেন।নতুন বিকাশ অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলতে পারবেন মিনিটেই।শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না!আর অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা বোনাস! সাথে আছে আরো অ্যাপ অফার:
– প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ক্যাশব্যাক-
সেন্ড মানি ও পে বিল এ কোনো চার্জ নেই
– ক্যাশ আউট খরচ হাজারে মাত্র ১৫ টাকা
আপনার আইডি কার্ড না থাকলে আপনার মা বাবার আইডি কার্ড দিয়েও খুলে নিতে পারেন একটি একাউন্ট।

৪) Shohoz App

এটি একটি বাংলাদেশী অ্যাপ।এই অ্যাপের মাধ্যমে আপনি ঘরে বসেই বাসের টিকেট কিনতে পারেন।আমি এই অ্যাপ ব্যবহার করেছি এবং আমার কাছে ভালোই লেগেছে।

৩) Bangladesh Dating App

এটি একটি বাংলাদেশী ডেটিং অ্যাপ।আমরা অনেকেই টিন্ডার,টানটান সহ অনেক বিদেশী ডেটিং অ্যাপ ব্যবহার করেছি।তবে এটিও একটি জনপ্রিয় বাংলাদেশী ডেটিং অ্যাপ।এই অ্যাপের মাধ্যমে আপনি জীবনসঙ্গী কিংবা মনের মানুষ খুঁজে পেতে পারেন সহজেই।





ধন্যবাদ সবাইকে রিভিউ পোস্টটি পড়ার জন্য।আশা করছি আপনারা অ্যাপগুলি ট্রাই করে দেখবেন।আজ এ পর্যন্তই।সবাই ভালু থাকুন আর BDT365 এর  সাথেই থাকুন