পাই নেটওয়ার্ক মাইনিং – মোবাইল ফোন দিয়ে প্রতিদিন আয় করুন কমপক্ষে $ 1.6


পাই নেটওয়ার্ক মাইনিং টিউটরিয়াল নিম্নে দেয়া হল স্টেপ বাই স্টেপ

স্টেপ ১. পাই এপস একাউন্ট ডাউনলোড
স্টেপ ২. পাই এপস একাউন্ট রেজিস্ট্রেশন
  • স্টেপ ১ এ দেয়া লিঙ্ক থেকে এপসটি ডাউনলোড করে সেটি ওপেন করুন।

  • এখান থেকে যেকোন একটা অপশন বেছে নিন ( আমি বলবো “Continue with phone number” এই অপশনটিতে ক্লিক করুন)। এবার এটি নিচের ছবির মত আসবে।

  • এবার আপনি “Your country” অপশনটি থেকে আপনার দেশ সিলেক্ট করুন এবং “Your phone number” অপশনে আপনার মোবাইল ফোন নম্বরটি দিন ও “Go” বাটনে ক্লিক করুন। এবার নিচের ছবির মত একটি পেজ আসবে।

  • এখানে আপনার পছন্দের পাসওয়ার্ড দুইবার দিয়ে “SUBMIT” বাটনে ক্লিক করুন। এবার নিচের ছবির মত একটি বার্তা পাবেন।

পাই নেটওয়ার্ক মাইনিং
  • এবার আপনার প্রকৃত নামের প্রথমাংশ, শেষ অংশ এবং “Choose your username” এর ঘরে আপনার পছন্দের ইউজারনেম বসিয়ে “SUBMIT” বাটনে ক্লিক করুন। সব ঠিক থাকলে নিচের ছবির মত একটি উইন্ডো আসবে।
  • এখানে “Invitation code” এর স্থানে লিখুন ( BidyutRoy855 ) এবং SUBMIT বাটনে ক্লিক করুন।
অভিনন্দন, আপনি সফলভাবে পাই মাইনিং নেটওয়ার্কে যুক্ত হয়েছেন।

পাই নেটওয়ার্ক সম্পর্কে কিছু কথা

এটিই প্রথম ডিজিটাল মুদ্রা যা আপনার মোবাইল ফোন ব্যাবহার করে উৎপাদন করা যায়। পাই নেটওয়ার্ক এপস একদম বিনামুল্যে ও সল্প শক্তি ব্যাবহার করে যেকোন এনড্রয়েড, আইফোন কিংবা কম্পিউটারে ব্যাবহার করে ক্রিপ্টোকারেন্সি উপার্জন করা যায়।
ক্রিপ্টোকারেন্সি মাইনিং খুবই কষ্টসাধ্য, ঝুঁকিপূর্ণ ও ব্যায়বহুল কিন্তু পাই নেটওয়ার্ক ক্রিপ্টোকারেন্সি মাইনিং খুব সহজ করে দিয়েছে যা সত্যিই অভাবনীয়। এটা আপনার ফোনের প্রসেসর, র‍্যাম ও ব্যাটারির উপর কোন খারাপ প্রভাব ছাড়াই সুন্দরভাবে কাজ করে।
পাই হল প্রাত্যহিক ব্যাবহারিত লোকেদের জন্য একটি নতুন ক্রিপ্টোকারেন্সি যা আপনি আপনার ফোন থেকে “মাইনিং” (উপার্জন) করতে পারেন। ক্রিপ্টোকারেন্সিগুলি ডিজিটাল অর্থের নতুন রূপ যা সরকার বা ব্যাংকগুলির পরিবর্তে কোনও নির্দিষ্ট সম্প্রদায় দ্বারা রক্ষণ ও সুরক্ষিত থাকে। আজ, আপনি মুদ্রাটি সুরক্ষিত করতে এবং পাই এর বিশ্বস্ত নেটওয়ার্ক বাড়ানোর জন্য পাই মাইনিং (উপার্জন) করতে পারেন। যদিও বেশিরভাগ ক্রিপ্টোকারেন্সিগুলি (বিটকয়েনের মতো) প্রতিদিনের মানুষের ব্যবহার এবং অ্যাক্সেসের জন্য খুব কঠিন ছিল, কিন্তু পাই আপনার হাতের তালুতে ক্রিপ্টোকারেন্সির শক্তিতে ম্যাজিক দেখায়।

টেলিগ্রাম চ্যানেল আর গ্রুপে জয়েন হয়ে যান নতুন নতুন ইনকাম ট্রিক্স পেতে
Join Channel Click Here
Join Group Click Here